প্রকাশিত: রাত ৯ টা ২৩ মিনিট, ২৮ নভেম্বর ২০১৭, মঙ্গলবার | আপডেট: রাত ৯ টা ২৩ মিনিট, ২৮ নভেম্বর ২০১৭, মঙ্গলবার
আবদুল্লাহ অাল মামুন
ঝিনাইদহে মহিলাদের আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ২৭০ জন অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। জেলা পরিষদের অর্থায়নে মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ চত্বরে এ সেলাই মেশিন বিতরণ করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম (আনার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান।

এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, সোহেল, হিলারী, আশরাফুন্নাহার শিখা, ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড. আব্দুল মালেক মিনাসহ অনেকে।

বক্তারা বলেন, নারীদের আত্মকর্মসংস্থানের জন্যই এই সেলাই মেশিন দেওয়া হচ্ছে। আপনাদের মনে রাখতে হবে, এই সেলাই মেশিনগুলো প্রধানমন্ত্রী দিয়েছেন। এই মেশিন বাড়িতে নিয়ে গিয়ে নিজেরা কাজ করার পাশাপাশি আরো নারীদের সেলাই কাজ শিখিয়ে দিয়ে স্বাবলম্বী করে গড়ে তুলতে সহযোগিতা করবেন।
আলোচনা সভা শেষে জেলার ৬৭ টি ইউনিয়নের অস্বচ্ছল নারী সদস্যদের মাঝে ২৭০ টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া জেলা পরিদের সদস্যবৃন্দ এবং জেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের পুরুষ ও মহিলা সদস্য সহ আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য
এই বিভাগের অন্যান্য সংবাদ
১৬ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
আজ শনিবার মহান বিজয় দিবস। এ দিনটি বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিবস। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার বিস্তারিত
১৬ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
রাজধানীর ঐতিহ্যবাহী ইডেন মহিলা কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস উৎযাপন উপলক্ষে "বিজয় মেলা ২০১৭" আয়োজনের মাধ্যমে এক আনন্দঘন পরিবেশে কলেজ ক্যাম্পাসে বিস্তারিত
০৩ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
নাটকের গল্পে ৯ বছর বয়সি অলির চরিত্রটি রূপায়ন করেছে শান্ত নামের এক ছেলে। মজার ব্যাপার হলো- সবাই এখন শান্তর সঙ্গে সেলফি বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com