প্রকাশিত: দুপুর ১২ টা ৩১ মিনিট, ২২ জুলাই ২০১৭, শনিবার | আপডেট: দুপুর ১২ টা ৩১ মিনিট, ২২ জুলাই ২০১৭, শনিবার
ক্রীড়া ডেস্ক :
লঙ্কানদের পেস বোলিং কোচের ভূমিকায় ভাস। আর একইদিনে এই পদ থেকে নিজেকে অব্যাহতি দিয়েছেন সর্বশেষ সিরিজ পর্যন্ত শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পালন করা চম্পকা রামানায়েকে।
শ্রীলঙ্কার চাম্পাকা রামানায়েকে পুনরায় বাংলাদেশের বোলিং কোচ হতে পারেন। লঙ্কান গণমাধ্যমসহ ক্রিকইনফো এ তথ্য দিয়েছে।


দুই বছর দায়িত্ব পালনের পর পদ থেকে অব্যাহতি চাওয়ার পেছনে রামানায়েকে দেখিয়েছেন ‘ব্যক্তিগত কারণ’। তবে কী সেই ‘ব্যক্তিগত কারণ’, তা খোলাসা করে বলেননি এখনও।

অন্যদিকে দেশের ক্রিকেটে গত কয়েকদিন ধরে ঘুরেফিরে আসছে যে খবর, সেই অনুসারে বাংলাদেশের পরবর্তী বোলিং কোচ হতে যাচ্ছেন রামানায়েকেই।

২০০১ সালে শ্রীলঙ্কা দলের পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ পান চাম্পাকা রামানায়েকে। এরপর ২০০৮ সালে তিনি বাংলাদেশের প্রথম বোলিং কোচ হিসেবে নিয়োগ পান। বাংলাদেশ থেকে আবার তিনি যোগ দেন শ্রীলঙ্কা দলে। ২০১৫ সাল থেকে শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পালন করছিলেন তিনি।

তবে এবার রামানায়েকে-কে পেতে উঠেপড়ে লেগেছে বিসিবি। বর্তমান বোলিং কোচ কোর্টনি ওয়ালশের পাশাপাশি চাম্পাকা রামানায়েকে বিসিবির হাই পারফরম্যান্স দলের পেস বোলিং কোচ হতে পারেন।


বিএমটিআই নিউজ /এন এস




আপনার মন্তব্য
এই বিভাগের অন্যান্য সংবাদ
০২ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
ভালো আছি! চশমাটা এই নিয়ে তিনবার ভাঙলো,তাও ভালো ফ্রেম, তাপ্তি দেওয়া যায়,যদি কাঁচ হতো ! শীতে একটা সোয়েটারের খুব দরকার,না থাক! এখন বিস্তারিত
৩০ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
উৎসবমুখর পরিবেশে ১৯ বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে সিনেট রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন-২০১৭। মোট ২টি কেন্দ্রে ১১৪টি বুথে সকাল বিস্তারিত
২৪ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
সুন্দর স্বপ্নকে কিভাবে প্রয়োজনীয় সুশিক্ষার মাধ্যমে সুযোগে পরিণত করা যায়, তা জানাতেই ড্রিম ডিভাইজার টিম কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে, ২৩ ডিসেম্বর, বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com