প্রকাশিত: বিকাল ৪ টা ১৭ মিনিট, ২০ জুন ২০১৭, মঙ্গলবার | আপডেট: বিকাল ৪ টা ১৭ মিনিট, ২০ জুন ২০১৭, মঙ্গলবার
গাইবান্ধা প্রতিনিধি :
জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় আজাহার আলী (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এঘটনায় আরো ১১জন আহত হয়েছেন।
মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মঙ্গলবার ভোররাতে ফুলছড়ি ইউনিয়নের খোলাবাড়ী চরের আদর্শগ্রামে সাত্তার বাহিনী একই গ্রামের লাল মিয়ার পরিবারের ওপর হামলা চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ আজাহার আলীসহ আরো ১১জন আহত হন। এর মধ্যে আজাহার আলী ও আজিত মিয়ার অবস্থা গুরুতর ছিল।

ফুলছড়ি থানার পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার ভোররাতে আদর্শগ্রামের সাত্তার বাহিনী একই গ্রামের লাল মিয়ার পরিবারের ওপর হামলা চালায়। এসময় তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলে সাত্তার বাহিনীর লোকজন এলোপাতাড়ি গুলি করেন। এসময় আজিত মিয়া ও আজাহার আলী গুলিবিদ্ধ ও আরো ১০জন গুরুতর আহত হন।

পরে তাদেরকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে আজাহার আলীর মৃত্যু হয়।

এ ঘটনায় আহতরা হলেন, আয়াজ উদ্দিন (৩৫), রফিক মিয়া (২৮), আজম মিয়া (৩০), রইচ উদ্দিন (৩৮), রহিম মিয়া (৩২), ওহাব উদ্দিন (৩৫), ইয়াকুব আলী (৩২), জেলহক মিয়া (২৫), শফিকুল ইসলাম (৩৫), হাতেম আলী (৪০) ও আজিত মিয়া (৫০)।

গাইবান্ধা সদর হাসপাতার সুত্রে জানা যায়, আজাহার আলী ও আজিত মিয়াকে মঙ্গলবার সকাল আটটার দিকে ও অন্যান্যদের পরে গাইবান্ধা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এর মধ্যে আজাহার আলী ও আজিত মিয়ার অবস্থা গুরুতর ছিল। তাই তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান বলেন, চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আজাহার আলীর মৃত্যু হয়েছে। সেখানেই তার ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হবে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


বিএমটিআই নিউজ / এন এস


আপনার মন্তব্য
এ সম্পর্কিত আরো সংবাদ
এই বিভাগের অন্যান্য সংবাদ
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
অতি উৎসাহী অনুগামী কী কী করতে পারে? তা সিনেমার পর্দায় একাধিকবার উঠে এসেছে। তারকাদের জীবনেও এ ঘটনা নতুন নয়। ভালবাসার এই বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের ভাউড়িরচর গ্রামের জামাল হোসেনের ছাগলের খামারে আগুন লেগে প্রায় দেড়শত ছাগলের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ জানুয়ারী) বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
তারুণ্যদীপ্ত নাট্যসংগঠন "নাট্যদল" টি.এস.সি, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতি বছর-ই সংস্কৃতিতে বিশেষ অবদান স্বরুপ সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সন্মাননা প্রদান করে থাকেl এরই ধারাবাহিকতায় বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com