গাইবান্ধা প্রতিনিধি

চোখে কালো কাপড় বেঁধে গাইবান্ধা সদর উপজেলায় তিন বছরের এক কন্যাশিশুর ধর্ষণে সহায়তাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।



সোমবার দুপুরে গাইবান্ধা-নাকাইহাট সড়কের সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর বাজারে সচেতন এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।



মেয়ে হওয়া কি অপরাধ, শিশু ধর্ষণকারীদের বিচার চাই, ধর্ষণকারীদের গ্রেফতার করো বিচার করো এরকম আরো অনেক শ্লোগাণ সম্বলিত ফেস্টুন নিয়ে বিভিন্ন এলাকার কয়েকশত শিশু, নারী-পুরুষ ও বৃদ্ধরা অংশ নেয়।



মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উন্নয়নকর্মী মোদাচ্ছেরুজ্জামান মিলু, ইউপি সদস্য মিজানুর রহমান, পল্ল¬ী চিকিৎসক আবুল কাশেম, এলাকাবাসী আনোয়ারুল ইসলাম, আবুল বাসার, মনিরা আক্তার ও রাহেলা সিদ্দিকা প্রমুখ।



বক্তারা বলেন, দীর্ঘদিন থেকে সদর উপজেলার জগৎরায় গোপালপুর গ্রামের হারুন মিয়া বাড়ীতে গাঁজা বিক্রির ব্যবসা করে। তাই প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে তার বাড়িতে লোকজন আসে। গত শুক্রবার মাইশা পাগলা ওই শিশুটিকে পাশ্ববর্তী একটি স্থানে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে।



এরপর হারুন ও এলাকার দু’একজনের সহায়তায় মাইশা পালিয়ে যায়। অসুস্থ্য শিশুটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যন্ত্রনায় ছটফট করছে। শিশুটিকে ধর্ষণ চেষ্টাকারী অন্যান্য সহায়তাকারীদের গ্রেফতার এবং মাইশা পাগলাসহ সকলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।



এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার হারুনকে নিজ বাড়ি থেকে ও রোববার টাঙ্গাইল থেকে মাইশা পাগলাকে গ্রেফতার করেছে পুলিশ।



 

আপনার মন্তব্য
এই বিভাগের অন্যান্য সংবাদ
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
অতি উৎসাহী অনুগামী কী কী করতে পারে? তা সিনেমার পর্দায় একাধিকবার উঠে এসেছে। তারকাদের জীবনেও এ ঘটনা নতুন নয়। ভালবাসার এই বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের ভাউড়িরচর গ্রামের জামাল হোসেনের ছাগলের খামারে আগুন লেগে প্রায় দেড়শত ছাগলের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ জানুয়ারী) বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
তারুণ্যদীপ্ত নাট্যসংগঠন "নাট্যদল" টি.এস.সি, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতি বছর-ই সংস্কৃতিতে বিশেষ অবদান স্বরুপ সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সন্মাননা প্রদান করে থাকেl এরই ধারাবাহিকতায় বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com