আব্দুল্লাহ আল মামুন,পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি :



ব্যাংকিং খাতে অনন্য সেবায় কৃতিত্ব প্রদর্শন করায় প্রেসিডেন্ট গ্রাম প্রতিরক্ষা সেবা পদক-২০১৭ (রাষ্ট্রপতি পদক) পাওয়ায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিমকে দিনাজপুরের পাবর্তীপুরে ছাত্র একতা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

১০ মার্চ শুক্রবার সন্ধায় ৬টায় জ্ঞানাঙ্কুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্র একতা পরিষদের সভাপতি আহসান হাবিব নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট তরফদার মাহমুদুর রহমান। শুরুতেই ছাত্র একতা পরিষদের সদস্যরা আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ছাত্র একতা পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি আহসান হাবিব নয়ন, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক, নাদিম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক প্রিন্স রহমান, সাংস্কৃতিক সম্পাদক রহমত হাসান বিপুল।

নাদিম মাহমুদ প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিষ্ট্রেট তরফদার মাহমুদুর রহমানের উদ্যেশ্যে তার বক্তব্যে বলেন, স্যার আপনি পার্বতীপুর জি আর পি (গভর্মেন্ট রেলওয়ে পুলিশ) থানার পুলিশদেরকে একটু বিশেষ ভাবে বলবেন স্যার যেন রেলওয়ে এলাকা গুলিতে মাদকের যে ছড়াছড়ি তা যেন বন্ধ করে স্যার। আমি কি আর বলবো স্যার আফসোস কোথায় বাড়ি হচ্ছে, কোথায় কোয়ার্টার বিক্রি হচ্ছে এসব বিষয়ের খবর পায় জি আর পি থানা পুলিশ কিন্তু দূ:খের বিষয় স্যার মাদক বিক্রি হচ্ছে তাদের সামনে তারা খবর পায়না স্যার। মাদকের জন্য আমরা বিকাশিত হতে পারছিনা স্যার। রাত হলে বিশেষ করে ধুপি পাড়া, সাহেব পাড়া, নূর নগর, কুলিপট্টি এসব স্থানে মাদকের আখরায় পরিনত হয়েছে স্যার। সন্ধা হলে এসব স্থানে মটর সাইকেলের হুরা হুরি লেগে যায় স্যার। এজন্য আমরা  পার্বতীপুর বাসির পক্ষ থেকে, ছাত্র একতা পরিষদের পক্ষ থেকে আমরা আপনাদের বলতে চাই স্যার আমাদেকে মাদকের হাত থেকে রক্ষা করুন স্যার।

এসময় উপস্থিত ছিলেন, পার্বতীপুর আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক,পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক জ্ঞানেন্দ্রনাথ অধিকারি, খোলাহাটি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খতিবর রহমান প্রামানিক, মনিরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রউফ, জ্ঞানাঙ্কুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শহিদুল ইসলামসহ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।



 

আপনার মন্তব্য
এই বিভাগের অন্যান্য সংবাদ
১৮ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
‘মানুষ অভ্যাসের দাস’- প্রবাদ-প্রবচনটি আমরা বাংলা ব্যাকরণে পড়েছি। কিন্তু অভ্যাস যখন উল্টো মানুষের কর্মচারী হয়, তখন কতো অবাক লাগে তাই বিস্তারিত
০২ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
ভালো আছি! চশমাটা এই নিয়ে তিনবার ভাঙলো,তাও ভালো ফ্রেম, তাপ্তি দেওয়া যায়,যদি কাঁচ হতো ! শীতে একটা সোয়েটারের খুব দরকার,না থাক! এখন বিস্তারিত
৩০ ডিসেম্বর ২০১৭
বিত্রমটি আই নিউজ ডেস্ক
উৎসবমুখর পরিবেশে ১৯ বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে সিনেট রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচন-২০১৭। মোট ২টি কেন্দ্রে ১১৪টি বুথে সকাল বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com