আরিফ জাওয়াদ: দেশের জনপ্রিয় দৈনিক পত্রিকা নয়াদিগন্তে’র নীলফামারী ডিমলা প্রতিনিধি ও নীলফামারী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন পত্রিকা তিস্তা নিউজ টোয়েন্টিফোরের প্রকাশক ও সম্পাদক সরদার মোঃ ফজলুল হকের স্ত্রী ও সাড়ে তিন বছরের শিশু পুত্র অপহৃত হয়েছে।



অপহৃতার পরিবার সূত্রে জানা যায়, ২৪শে মে (মঙ্গলবার) আনুমানিক বিকেল ৪টার দিকে গাভী বিক্রির টাকা নিয়ে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি আসার পথে এ অপহরণের ঘটনা ঘটে। এ সময় গাভি বিক্রির টাকা সহ অপহৃত সাংবাদিক স্ত্রী কাছে থাকা প্রায় ৩ ভরি সব মিলিয়ে আনুমানিক এক লাখ বত্রিশ হাজার টাকা সহ অপহৃত হয়, বলে জানা যায়।



সূত্রটি আরো জানায়, ২৫শে মে (বুধবার) ভোরে অপহৃতার মুঠোফোন থেকে তার ভাই আব্দুর রাজ্জাককে ফোন দিয়ে অপহরণের ব্যাপারটি নিশ্চিত করে চাঁদ মিয়া নামে এক ছদ্মবেশী অপহরণকারী।



এ ব্যাপারে আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে সাংবাদিক ফজলুল হক জানায়, “আমার স্ত্রীর মুঠোফোন থেকে চাঁদ মিয়া নামে এক ব্যক্তি আমার শ্যালককে ফোন দিয়ে বলে আমি চাঁদ মিয়া। জবাবে আব্দুর রাজ্জাক (শ্যালক) বলে কোন চাঁদ মিয়া? তখন সে (চাঁদ মিয়া) বলে আমি তোমার ফেইসবুক ফ্রেন্ড তোমায় খোঁজি। তোমার বোন ও ভাগিনা ; আমার হেফাজতে। যথা সময়ে পেয়ে যাবে।”



সাংবাদিক ফজলুল হক আরো জানায়, “পাচারের উদ্দেশ্যে এ অপহরণ করা হয়েছে। তোমায় খোঁজি নামে ঐ আইডিতে ঢুকে , ঐ ব্যক্তির ছবি ও (০১৭৬০৬৯৭০৭৯) নামে একটি মুঠোফোন নম্বর ও পাওয়া যায়।



এ দিকে অপহৃতার পিতা অহিদুল ইসলাম বাদী হয়ে নীলফামারী-ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।



ছবির লোকটির কোন সন্ধান পেলে কিংবা তাকে চিনে থাকলে, নিকটস্থ থানায় জানিয়ে দেওয়ার জন্য অথবা (০১৭১৭-৯৩৬৮২৮) নম্বরে সংবাদ দেওয়ার জন্য অনুরোধ করেছেন, সাংবাদিক সরদার মোঃ ফজলুল হক।



 



 



 



 



 



 



বিএমটিঅাই নিউজ ডটকম / ভি আর  / এম সি


আপনার মন্তব্য
এই বিভাগের অন্যান্য সংবাদ
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
অতি উৎসাহী অনুগামী কী কী করতে পারে? তা সিনেমার পর্দায় একাধিকবার উঠে এসেছে। তারকাদের জীবনেও এ ঘটনা নতুন নয়। ভালবাসার এই বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
নড়াইলের কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়নের ভাউড়িরচর গ্রামের জামাল হোসেনের ছাগলের খামারে আগুন লেগে প্রায় দেড়শত ছাগলের মৃত্যু হয়েছে। রবিবার (২৮ জানুয়ারী) বিস্তারিত
৩০ জানুয়ারি ২০১৮
বিত্রমটি আই নিউজ ডেস্ক
তারুণ্যদীপ্ত নাট্যসংগঠন "নাট্যদল" টি.এস.সি, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতি বছর-ই সংস্কৃতিতে বিশেষ অবদান স্বরুপ সাংস্কৃতিক ব্যক্তিত্বদের সন্মাননা প্রদান করে থাকেl এরই ধারাবাহিকতায় বিস্তারিত
© স্বত্ব বিএমটিআইনিউজ ২০১৫ - ২০১৭
সম্পাদক :
মিঞা মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক : শাহআলম শুভ
৩৭৩,দিলু রোড (তৃতীয় তলা)মগবাজার, ঢাকা-১২১৭
ফোন: ০২৯৩৪৯৩৭৩, ০১৯৩৫ ২২৬০৯৮
ইমেইল:bmtinews@gamil.com